চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা। Job News Weekly Newspaper 2024

চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা: সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন সেনানিবাসে ক্যান্টনমেন্ট বোর্ড পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোয় শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  এ পদে মোট ৮০ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকটি। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেখতে নিচে দেখুন।

আপনি কি চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে আসছেন । আমাদের ওয়েবসাইটে  সকল সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি । যারা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে ইচ্ছুক তারা আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

১. পদের নাম: প্রদর্শক
পদসংখ্যা: ৫। জীববিজ্ঞান-২টি পদ, রসায়ন-২টি পদ, পদার্থ-১টি পদ।
শিক্ষাগত যোগ্যতা:  স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২.২৫ সিজিপিএসহ স্নাতক বা স্নাতক (সম্মান) ডিগ্রি বা সমমান থাকতে হবে।
বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

২. পদের নাম: সহকারী শিক্ষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)

পদ সংখ্যা:

শিক্ষাগত যোগ্যতা:  কম্পিউটারবিজ্ঞান, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, তথ্যপ্রযুক্তি (আইটি), তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ে স্নাতক বা সমমান অথবা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড থেকে তিন বছর মেয়াদি ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স ডিগ্রি অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমান ডিগ্রি থাকতে হবে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত প্রতিষ্ঠান থেকে এক বছর মেয়াদি অ্যাডভান্সড সার্টিফিকেট কোর্স ইন কম্পিউটার টেকনোলজি থাকতে হবে অথবা বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটারবিজ্ঞান আইসিটি বিষয়সহ স্নাতক ডিগ্রি বা সমমান অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি বা সমমানসহ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত প্রতিষ্ঠান থেকে এক বছর মেয়াদি অ্যাডভান্সড সার্টিফিকেট টেকনোলজি কোর্স ইন কম্পিউটার থাকতে হবে।

বেতন: বিএড প্রশিক্ষণ থাকলে বেতন হবে ১৬,০০০-৩৮,৬৪০ টাকা, বিএড প্রশিক্ষণ ছাড়া বেতন হবে ১২,৫০০-৩০,২৩০ টাকা।

৩. পদের নাম: সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা)

পদ সংখ্যা:

শিক্ষাগত যোগ্যতা:  বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি বা সমমান ও বিপিএড ডিগ্রি বা সমমান অথবা স্নাতক ও জুনিয়র ফিজিক্যাল ডিপ্লোমা থাকতে হবে।

বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

৪. পদের নাম: জুনিয়র শিক্ষক (শারীরিক শিক্ষা)
পদসংখ্যা:
শিক্ষাগত যোগ্যতা:  বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি বা সমমান ও বিপিএড ডিগ্রি বা সমমান অথবা স্নাতক ও জুনিয়র ফিজিক্যাল ডিপ্লোমা থাকতে হবে।
বেতন: ১২,৫০০-৩০,২৩০ টাকা।

৫. পদের নাম: জুনিয়র শিক্ষক (ইসলাম ও নৈতিক শিক্ষা)
পদ সংখ্যা:
শিক্ষাগত যোগ্যতা:  ফাজিল বা সমমান ডিগ্রি পাস
বেতন: ১২,৫০০-৩০,২৩০ টাকা।

৬. পদের নাম: জুনিয়র শিক্ষক
পদের সংখ্যা: ৬৫
শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম ২.২৫ সিজিপিএ সহ স্নাতক ডিগ্রি পাস।
বেতন: ১২,৫০০-৩০,২৩০ টাকা।

আবেদনকারীর বয়সসীমা: ২৭ ফেব্রুয়ারি তারিখে সর্বোচ্চ বয়স ৩০ বছর। প্রার্থীর বয়সের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য নয়। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সন্তান, ক্ষুদ্র জাতিগোষ্ঠী ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর।

যেভাবে আবেদন করবেন: প্রার্থীর আবেদনপত্র শুধু অনলাইনে গ্রহণ করা হবে। প্রার্থীর নাম ও পিতার নাম এসএসসি বা সমমানের সনদে যেভাবে লেখা আছে, অনলাইন আবেদনে হুবহু সেভাবে লিখতে হবে। সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) ও জুনিয়র শিক্ষক (শারীরিক শিক্ষা) পদের যেকোনো একটি পদে আবেদন করা যাবে। পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে পারবেন। অনলাইনে আবেদনপত্র পূরণসংক্রান্ত বিস্তারিত তথ্য ও নিয়ম এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদন ফি: ১, ২ ও ৩ নম্বর পদের ক্ষেত্রে ৫০০ টাকা এবং ৪, ৫ ও ৬ নম্বর পদের ক্ষেত্রে ৩০০ টাকা।

আবেদনের শেষ: ২৭ ফেব্রুয়ারি ২০২৪।

Leave a Comment