বেসরকারি চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা

বেসরকারি চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা:আপনি কি চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা খুঁজছেন। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। কারণ আমাদের ওয়েবসাইটে সাপ্তাহিক সকল চাকরির খবর প্রদান করা হয়। এখানে সরকারি, বেসরকারি, এনজিও, ব্যাংক, আর্মি, বিডিআর, পুলিশ আনসার ইত্যাদি চাকরি সার্কুলার প্রদান করা হয়। 

বাংলাদেশে বেকারত্বের হার অনেক বেশি। তাই বাংলাদেশ চাকরির সার্কুলার কখন প্রদান করে তা জানা সম্ভব হয় না। আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে সাপ্তাহিক চাকরির খবর প্রকাশ করে থাকি। যাতে করে আপনারা সকল সকল চাকরির খবর গুলো আমাদের ওয়েবসাইট থেকে পান। আপনাদের চাকরি সার্কুলার পেতে দেন কোন কষ্ট না হয় এই জন্য আমাদের এই সেবাটি চালু করেছি। 

চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা ২০২৪

পানি সম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি:পানিসম্পদ মন্ত্রণালয়ের অধীন পানি সম্পদ পরিকল্পনা সংস্থার রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই সংস্থায় পাঁচ ক্যাটাগরির পদে ১০ম থেকে ২০তম গ্রেডে আটজনকে অস্থায়ী নিয়োগ দেওয়া হবে। বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

বাংলাদেশ ব্যাংক সার্কুলার ২০২৪

Bangladesh bank circular:বাংলাদেশ ব্যাংক নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে তিন ক্যাটাগরির পদে নবম ও দশম গ্রেডে ৬ জনকে নিয়োগ দেওয়া হবে।এই পদে সকল জেলার লোক আবেদন করতে পারবেন। এই পদে নারী পুরুষের আবেদন করতে পারবেন। বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

রেড ক্রিসেন্ট সোসাইটি  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিদিন চাকরির পত্রিকাঃ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নতুন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি কক্সবাজারে পপুলেশন মুভমেন্ট অপারেশনে (পিএমও) কর্মী নিয়োগ দেবে। এই পদে বাংলাদেশের সকল জেলার লোকজন আবেদন করতে পারবেন। নারী পুরুষ আবেদন করতে পারবে। বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি:বাংলাদেশের অন্যতম বৃহৎ বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড (এপিএসসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে সহকারী প্রকৌশলী পদে ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদগুলোতে বাংলাদেশের সকল জেলার লোক আবেদন করতে পারবেন। বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

এইচএসসি পাশে বেসরকারি ব্যাংকে চাকরি ২০২৪

এইচএসসি পাশে বেসরকারি ব্যাংকে চাকরি: বেসরকারি মেঘনা ব্যাংক পিএলসি জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও) পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। এই পদে বাংলাদেশের সকল জেলার লোকজন আবেদন করতে পারবেন। নারী পুরুষ আবেদন করতে পারবে।বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

ইডকল জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (ইডকল) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।এই পদে বাংলাদেশের সকল জেলার লোকজন আবেদন করতে পারবেন। নারী পুরুষ আবেদন করতে পারবে।বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

সাংবাদিক কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

hsc পাশে চাকরি:বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ৮ ক্যাটাগরির পদে ষষ্ঠ থেকে ২০তম গ্রেডে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পথগুলোতে বাংলাদেশের সকল জেলার লোক আবেদন করতে পারবে। এই পদে নারী পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে হবে।বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

spcbl job circular:দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিমিটেড গাজীপুরে জনবল নিয়োগের আবেদন শেষ হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার। এই প্রতিষ্ঠানে মহাব্যবস্থাপক (নিরাপত্তা) পদে চুক্তিভিত্তিতে একজন কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে।বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি:সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড । প্রতিষ্ঠানটি সিনিয়র এসি টেকনিশিয়ান পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ২৫ জুন থেকেই আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ৩০ জুন পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন। বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

এইচএসসি পাশে সিলেট ইউনিয়ন পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি

এইচএসসি পাশে সিলেট ইউনিয়ন পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তিঃ সিলেট জেলার ইউনিয়ন পরিষদ সচিব ও হিসাবসহকারী-কাম-কম্পিউটার অপারেটরের শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি জনবল নিয়োগ/প্যানেল তৈরির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। শুধু সিলেট জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন। এই পদে সিলেট জেলার ছেলে মেয়ে উভয়ই আবেদন করতে পারবেন। আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে সার্ভিস চার্জসহ ২২৩ টাকা জমা দিতে হবে। বিস্তারিত দেখতে ক্লিক করুন। 

সাপ্তাহিক চাকরির খবর

আমাদের এই সেবার জন্য কোন প্রকার ফি নেওয়া হয় না। আপনারা যারা চাকরি খুঁজছেন। তারা আমাদের ওয়েবসাইটে বিভিন্ন সার্কুলার পিডিএফ ও পাবেন। অনেকেই PDF জন্য টাকা চেয়ে থাকে।কিন্তু আমাদের সাইটের কোন টাকা নেওয়া হয় না। যদি কেউ আমাদের ওয়েবসাইটের কথা কই টাকা চায় তাহলে টাকা দিবেন না এবং আমাদেরকে সঙ্গে সঙ্গে আমাদেরকে জানান আমরা তার জন্য আইন মূলক ব্যবস্থা নিব।

আমাদের ওয়েবসাইটে কোন প্রকার মিথ্যা সার্কুলার প্রদান করা হয় না। এখানে সকল সার্কুলার PDF সহকারে প্রদান করা হয়। তাই আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে পারেন। সবার আগে চাকরি সার্কুলার পেতে আমাদের ফেসবুক পেজে

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment