স্টুডেন্টদের জন্য পার্ট টাইম জব । সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

সোশ্যাল মার্কেটিং কোম্পানি  পার্ট টাইম জবের জন্য নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানটির রেডিওলজিস্ট পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিবে। নারী পুরুষ উভয়ই আবেদন করতে পারবে।এই পথগুলোতে বাংলাদেশের সকল জেলার লোক আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থী দেওয়া অনলাইনে আবেদন করতে পারবে।

রেডিওলজিস্ট পদের জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে এমবিবিএস, এম ফিল বা এমডি রেডিওলজি এবং ইমেজিং বা সংশ্লিষ্ট বিষয়ে উচ্চতর ডিগ্রি এবং প্রাইভেট হাসপাতাল বা ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টারে কাজের দক্ষতা। রেডিওলজি/রেডিওলজিস্ট হিসাবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির ধারণা পাওয়ার টাইম। এই চাকরির কর্মস্থল হলো ঢাকায়।

সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন যেভাবে: আবেদন করতে এবং বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী আপনারা এখানে ক্লিক করতে পারেন
আবেদনের শেষ সময়: ২০ মার্চ ২০২৪

সোশ্যাল মার্কেটিং কোম্পানি কি

সোশ্যাল মার্কেটিং কোম্পানি (ওরফে এসএমসি ) হল একটি বাংলাদেশী অলাভজনক সংস্থা [১] যা পরিবার পরিকল্পনা , মা ও শিশু স্বাস্থ্য , এবং যৌন সংক্রামিত রোগ (এসটিডি) এবং এইডস প্রতিরোধের জন্য শিক্ষা এবং পণ্য সরবরাহ করে। এটি বাংলাদেশের বৃহত্তম সামাজিক বিপণন কোম্পানি।

‘সামাজিক বিপণন’ শব্দটি প্রথম 1971 সালে ফিলিপ কোটলার এবং জেরাল্ড জাল্টম্যান একটি প্রবন্ধে ব্যবহার করেছিলেন যা স্বাস্থ্য, সামাজিক এবং জীবন-মানের সমস্যাগুলিতে বাণিজ্যিক বিপণন নীতির প্রয়োগ নিয়ে আলোচনা করেছিল 

SMC প্রতিষ্ঠাতা কে?

মোহাম্মদ মাহবুবুজ্জামান কোম্পানির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন। কাউন্সিলের সভাপতিত্ব করেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সচিব এবং এতে সরকারি, বেসরকারি খাত এবং আন্তর্জাতিক অলাভজনক খাতের প্রতিনিধিরা ছিলেন।

বাংলাদেশের এসএমসি এর পূর্ণরূপ কি?

সোশ্যাল মার্কেটিং কোম্পানি (ওরফে এসএমসি) হল একটি বাংলাদেশী অলাভজনক সংস্থা যা পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য এবং যৌন সংক্রামিত রোগ (এসটিডি) এবং এইডস প্রতিরোধের জন্য শিক্ষা এবং পণ্য সরবরাহ করে।

পৃথিবীতে এখন বেশিরভাগ লোক সোশ্যাল মিডিয়াকে ফলো করে থাকে। তাই এখানে মার্কেটিং করে সবচাইতে ভালো বিজনেস চান করা যায়। এখানে অল্প খরচ হচ্ছে আপনার পণ্য অথবা আপনার বিজনেসকে সবার কাছে পৌঁছে দিতে পারবেন। তাই সোশ্যাল মিডিয়া কোম্পানি লোক নিয়োগ দিয়ে তারা তাদের মার্কেটিং কাজগুলো করে থাকে।

আপনি কি চাকরি সার্কুলার খুঁজছেন। তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন সরকারি চাকরির সার্কুলার প্রদান করা হয়। আমাদের সাইটটি হল একটি বিশ্বস্ত সাইট এখানে অনেক ভিজিটর আছে যারা প্রতিদিন ভিজিট করে থাকে। আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে ও ভিজিট করতে পারেন।

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment