মেয়েদের বেসরকারি চাকরির খবর । রূপায়ন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মেয়েদের বেসরকারি চাকরির খবর ২০২৪

 রূপায়ন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিঃ রূপায়ন হাউজিং এস্টেট লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির সেলস (টিম লিডার) বিভাগ ম্যানেজার/ সিনিয়র ম্যানেজার পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। এই পদে নারী-পুরুষ সবাই আবেদন করতে পারবে। বাংলাদেশের যে কোন জেলায় আবেদন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

রূপায়ন হাউজিং এস্টেট লিমিটেড চাকরি খুজতেছেন। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। সেলস (টিম লিডার) বিভাগ ম্যানেজার/ সিনিয়র ম্যানেজার পদে জন্য শিক্ষাগত যোগ্যতা হল স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অন্যান্য যোগ্যতা য়ে যোগ্যতা  থাকতে হবে বিজ্ঞাপন সংস্থা, সংবাদপত্র/ম্যাগাজিন, রিয়েল এস্টেটে কাজের অভিজ্ঞতা। বিক্রয় বিশ্লেষণ এবং দলের প্রশিক্ষণে ভালো দক্ষতা।

বেসরকারি চাকরির খবর ২০২৪

প্রতিষ্ঠানের নাম: রূপায়ন হাউজিং এস্টেট লিমিটেড
পদের নাম: ম্যানেজার/ সিনিয়র ম্যানেজার
বিভাগ: সেলস (টিম লিডার)
পদ সংখ্যা: ১০টি 
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি
অন্যান্য যোগ্যতা: বিজ্ঞাপন সংস্থা, সংবাদপত্র/ম্যাগাজিন, রিয়েল এস্টেটে কাজের অভিজ্ঞতা। বিক্রয় বিশ্লেষণ এবং দলের প্রশিক্ষণে ভালো দক্ষতা
অভিজ্ঞতা: ১০ থেকে ১২ বছর 
চাকরির ধরন: ফুলটাইম
কর্মক্ষেত্র: অফিসে
প্রার্থীর ধরন: শুধু পুরুষ
বয়সসীমা: ৩২ থেকে ৩৮ বছর 
কর্মস্থল: ঢাকা (মহাখালী)
আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন
বেতন: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা: টি/এ, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, কাজের পুরস্কার, ভ্রমণ ভাতা, দুপুরের খাবারের সুবিধা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে ২টি উৎসব বোনাস, আকর্ষণীয় বিক্রয় প্রণোদনা। 

Rupayan Group Recruitment Circular 2024

বেকারত্ব হলো একটি অভিশাপ। এটি দেশের জন্য অনেক ক্ষতিকর। বাংলাদেশের অনেকে বোন ছেলে মেয়ে চাকরি সার্কুলার খুজে পায় না। তাই আমরা আপনাদের জন্য নতুন ওয়েবসাইট নিয়েছি যেখানে সকল চাকরি সার্কুলার পাবেন। এখানে সরকারি বেসরকারি এনজিও ব্যাংক সাপ্তাহিক চাকরির খবর মেয়েদের চাকরির খবর ইত্যাদি প্রদান করা হয়।

আমরা এই সেবা প্রদান করতেছি। আপনাদেরকে এর জন্য কোন অর্থ প্রদান করতে হবে না। আপনারা এখান থেকে যেকোন চাকরির পিডিএফ সংগ্রহ করতে পারবেন। এখানে এপ্লাই বাটন আছে এপ্লাই বাটনে যায় আপনার আবেদন করতে পারবেন সরাসরি। যেকোনো চাকরির সার্কুলার যেকোনো সমস্যার সমাধান পেতে আমাদের ফেসবুক পেজে ভিজিট করুন।

আপনি কি মেয়েদের জন্য বেসরকারি চাকরি সার্কুলার খুজতেছেন। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন ।আমাদের ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন চাকরি সার্কুলার প্রদান করা হয়। সবার আগে সকল চাকরির খবর জানতে আমাদের ফেসবুক পেজ অথবা আমাদের ওয়েবসাইটে প্রতিদিন।

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment