বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Electricity Development Board Recruitment Circular 2024

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি:বাংলাদেশের অন্যতম বৃহৎ বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড (এপিএসসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে সহকারী প্রকৌশলী পদে ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদগুলোতে বাংলাদেশের সকল জেলার লোক আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে হবে।

বাংলাদেশের সরকারি বিদ্যুৎ অফিস গুলো মাঝে মধ্যে চাকরি সার্কুলার প্রদান করে থাকে। এই সার্কুলারে আবেদন করার জন্য বসে আপনি কি বাংলাদেশের নাগরিক হতে হবে। আবেদন শুরু ১ জুলাই এবং আবেদন শেষ 15 ই জুলাই। সকল পদে জন্য বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতা থাকা অত্যাবশ্যক, কম্পিউটার চালানোর পারদর্শী ও অংশগ্রহণমূলক নেতৃত্ব দানের গুণ থাকতে হবে।

Electricity Development Board Recruitment Circular 2024

মূল বেতন: ৫২,০০০ টাকা

সুযোগ-সুবিধা: মূল বেতনের পাশাপাশি পাওয়ার স্টেশন ভাতা, নিয়মিত আবাসন (খালি থাকা সাপেক্ষে) বা সংস্থার বিধি অনুসারে বাড়ি ভাড়া ভাতা, দুটি উৎসব ভাতা, নববর্ষ ভাতা, মেডিকেল সুবিধা (প্রতিপূরণ), শিক্ষা ভাতা এবং কোম্পানির বিধি অনুসারে অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিট প্রাপ্য হবেন।

২. পদের নাম: সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)
পদ সংখ্যা:
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং  বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। 

মূল বেতন: ৫২,০০০ টাকা
সুযোগ–সুবিধা: মূল বেতনের পাশাপাশি পাওয়ার স্টেশন ভাতা, নিয়মিত আবাসন (খালি থাকা সাপেক্ষে) বা সংস্থার বিধি অনুসারে বাড়ি ভাড়া ভাতা, দুটি উৎসব ভাতা, নববর্ষ ভাতা, মেডিকেল সুবিধা (প্রতিপূরণ), শিক্ষা ভাতা এবং কোম্পানির বিধি অনুসারে অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিট প্রাপ্য হবেন।

আবেদনের সময়সীমা: ১ জুলাই থেকে ১৫ জুলাই ২০২৪, বিকেল ৫টা পর্যন্ত।

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment