ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট – ২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট – ২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট: বর্তমান যুগ হল ডিজিটাল যুগ। এই যুগে কাজের কোন অভাব নেই। তাই আমরা আপনাকে জানাতে এসেছি। আপনি কিভাবে অনলাইন থেকে ফ্রিতে টাকা ইনকাম করতে পারেন। আমরা একটা ওয়েবসাইট এর কথা বলতেছি। তা হলো  sprout gigs এই সাইটে কাজ করতে কোন প্রকার ফ্রি প্রদান করতে হয় না। এখানে  বিভিন্ন রকমের ছোট ছোট কাজ রয়েছে। কাজ করে প্রতিদিন ৪ থেকে ৫ ডলার আয় করতে পারেন।

ফ্রি টাকা ইনকাম করার জন্য কি কি লাগে?

  • টিকচিহ্ন সরানো আছেআপনার অবশ্যই একটি ভালো মানের ল্যাপটপ বা কম্পিউটার থাকতে হবে।
  • টিকচিহ্ন সরানো আছেভালো মানের ইন্টারনেট স্পিড থাকতে হবে।
  • টিকচিহ্ন সরানো আছেমনের ভিতরে ইনকাম করার ইচ্ছা থাকতে হবে।
  • টিকচিহ্ন সরানো আছেধৈর্য থাকতে হবে।
  • টিকচিহ্ন সরানো আছেকাজ করার মানসিকতা থাকতে হবে।

sprout gigs কাজ করার জন্য দুটি ডিভাইস লাগবে। (ক) কম্পিউটার (খ) ল্যাপটপ  এই দুইটার  য়ে কন একটা দিয়ে কাজ করতে পারবেন। এর সাথে নেটওয়াক  থাকতে হবে। এই ওয়েবসাইট একটি বিদেশি সাইট। এখানে  কাজ করে আপনি মাসে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

sprout gigs জে কাজ গুলো পায়া যাই। এখানে মাইক্রো জবস,একাউন্ট খোলা,জিমেইল খোলা,ব্যানার বানানো,ভিডিও দেখে,সার্ভের কাজ,লিড ,আর্টিকেল লেখা, ডাটা এন্ট্রি ইত্যাদির কাজ আছে। এর মধ্যে থেকে যেকোনো একটি নিশে কাজ করতে  পারেন। এর একটা নিশে কাজ করে মাসে ২০০ ডলারের মতো ইনকাম করতে পারবে।

২৪০ টাকা ফ্রি বিকাশ পেমেন্ট

বাংলাদেশ থেকে এই সাইটে কাজ করা যায় কি ?

হ্যাঁ  বাংলাদেশ থেকে এই সাইটে কাজ করা যায়। এই সাইটে কাজ করার জন্য বাংলাদেশের হলে কোন প্রকার সমাস্যা হয় না। এখানে কাজ করার জন্য সত্য IP থাকতে হবে। য়দি আপনার  IP কোন সমাস্যা থাকে তালে আপনি কাজ করতে পারবে না। করণ আপনার অ্যাকাউন্ট ব্যান্ড হবে। তাই আপনাকে সত্য IP  দিয়ে কাজ করতে হবে।

ফাইবার মার্কেটপ্লেস

অনলাইনে ইনকাম করার জন্য ফাইবার একটা অন্যতম মার্কেট প্লেস। এখানে হাজার হাজার লক্ষ লক্ষ বাংলাদেশিরা কাজ করে থাকে। এখানে অনেকগুলো ক্যাটাগরি রয়েছে যেকোনো একটা ক্যাটাগরিতে কাজ করে আপনি আপনার লাইফকে সেটিং করতে পারবেন। এখানে গ্রাফিক ডিজাইনার ডিজিটাল মার্কেটিং এবং ওয়েব ডেভেলপারের কাজ করতে পারেন। এখানে কাজ করে আপনি মাসের 5 থেকে 6 লাখ টাকা ইনকাম করতে পারবেন।

আপ ওয়ার্কে মার্কেটপ্লেস

আপনি আপ ওয়ার্কে কাজ করে। টাকা ইনকাম করতে পারবেন। এটা বর্তমানে পৃথিবীতে সবচাইতে বড় অনলাইন মার্কেট প্লেস। আপনি যদি ইংরেজিতে দক্ষ হয়ে থাকেন তাহলে আপনি এখানে কাজ করতে পারেন। এখানে কাজ করার জন্য প্রথমে বায়ারের সাথে বিট করতে হয়। এখানে গ্রাফিক ডিজাইনার ডিজিটাল মার্কেটিং এবং ওয়েব ডেভলপার এর কাজ করতে পারবেন। এখানে অনেকে কাজ করে মাসে 2 থেকে 3 লক্ষ টাকা ইনকাম করতেছে। 

ফ্রী পিক

ফ্রী পিক হলো পৃথিবীর বড় বড় মার্কেটপ্লেস গুলোর মধ্যে একটি।এই মার্কেট মার্কেটপ্লেস সবাই বিভিন্ন ডিজাইন ছাড়া থাকে।  এই ডিজাইনগুলো যত ডাউনলোড হবে তত ইনকাম হবে। এ মার্কেটপ্লেসের লোগো, ব্যানার, টি-শার্ট,কভার, বুক ডিজাইন,রিজন ডিজাইন, ফটোগ্রাফি, ইত্যাদি ডিজাইন পাবলিশ করা যায়। 

এগুলো যত বেশি ডাউনলোড হবে তত বেশি ইনকাম হবে একটা নির্দিষ্ট পরিমাণ টাকা দেওয়া হয় ডাউনলোড প্রতি। পৃথিবীকে প্রথম আপনাদের একটা অ্যাকাউন্ট খুলতে হবে। অ্যাকাউন্ট খুললে পাবো তুমি দশটি ডিজাইন পাবলিশ করতে হবে।

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment