ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি । foodpanda rider apply 2024

ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি: ফুডপান্ডা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানটি ইন্টারনাল পদে একাধিক জনকে নিয়োগ দেবে। আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। নারী-পুরুষ উভয়ই আবেদন করতে পারবে। বাংলাদেশের সকল জেলার লোক যে কোন স্থান আবেদন করতে পারবে। আপনি যদি এই পদের জন্য যোগ্য হন তাহলে আপনি অনলাইনে আবেদন করতে পারেন।

 ইন্টার্ন পদে আবেদনের জন্য আপনাকে এলএলবি স্নাতক ডিগ্রি  থাকতে হবে। এছাড়াও  কম্পিউটার ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ারপয়েন্ট সহ মাইক্রোসফট অফিসে দক্ষতা থাকতে হবে। এই পদ্মের চাকরির জন্য পূর্ব কোন অভিজ্ঞতা দরকার লাগবে না। কাজের ধরন হলো ফুলটাইম। কাজের কর্মস্থলে হবে ঢাকায়।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন
আবেদনের শেষ সময়: ১৬ জুলাই ২০২৪

আপনি কি ফুডপান্ডা চাকরি করতে চান। তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে আসেন। আমাদের ওয়েবসাইটে ফুডপান্ডা নতুন একটি চাকরি সার্কুলার প্রদান করা হয়েছে। যেখানে ফুডপান্ডা ইন্টারনাল পদে নিয়োগ দেবে। আপনি পদে আগ্রহী হলেন নিচে এপ্লাই বাটনে ক্লিক করে আবেদন করতে পারেন।

ফুডপান্ডা বর্তমানে বাংলাদেশের মধ্য খাদ্য ডেলিভারি দেওয়ার জন্য একটা বড় প্রতিষ্ঠান। ফুডপান্ডা অনলাইনে অর্ডার নিয়ে 30 মিনিটের মধ্যে খাবার প্রদান করে থাকে। ফুডপান্ডা তে বাংলাদেশের অনেক ছেলে মেয়ে পার্টটাইম হিসেবেও জব করে থাকে। আপনি চাইলে ফুডপান্ডা তে আবেদন করতে পারেন।

আপনি কি বেকার? আপনি কি কোন চাকরির অনুসন্ধান খুঁজে পাচ্ছেন না তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে আসুন। কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন সরকারি বেসরকারি সকল চাকরির খবর প্রদান করা হয়। আপনি আমাদের ওয়েবসাইট থেকে পাবেন চাকরি পিডিএফ ফাইল ডাউনলোড করতে। এই ওয়েবসাইট থেকে আপনি সরাসরি যে কোন চাকরিতে এপ্লাই করতে পারবেন। সবার আগে চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজে প্রতিদিন ভিজিট করতে পারেন।

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment