প্রাইভেট জব সার্কুলার ২০২৪ – ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাইভেট জব সার্কুলার ২০২৪: ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির ট্রেজারি ম্যানেজমেন্ট বিভাগ এক্সিকিউটিভ পদে একাধিক জনবল নিয়োগ দেবে। নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবে। যেকোনো জেলায় থেকে আবেদন করতে পারবেন। আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আপনি কি প্রাইভেট জব সার্কুলার ২০২৪ ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড চাকরি খুঁজছেন। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। এই প্রতিষ্ঠানটি  এক্সিকিউটিভ পদের জন্য ফিন্যান্স এমবিএ পাস লোক নিবে এবং এলপিজি গ্যাস/সিলিন্ডার গ্যাস, জ্বালানি/পেট্রোলিয়াম এবং ট্রেজারি ম্যানেজমেন্টে কাজের দক্ষতা থাকতে হবে। এখানে চাকরির ধরন হচ্ছে ফুল টাইম। প্রাপ্তি চাকরির কর্মস্থল হবে ঢাকা। এই পদের জন্য বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

প্রতিষ্ঠানের নাম:ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড
পদের নাম:এক্সিকিউটিভ
বিভাগ:ট্রেজারি ম্যানেজমেন্ট
পদসংখ্যা:নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা:ফিন্যান্স এমবিএ
অন্যান্য যোগ্যতা:এলপিজি গ্যাস/সিলিন্ডার গ্যাস, জ্বালানি/পেট্রোলিয়াম এবং ট্রেজারি ম্যানেজমেন্টে দক্ষতা।
অভিজ্ঞতা:কমপক্ষে ২ থেকে ৪ বছর 
চাকরির ধরন:ফুলটাইম
কর্মক্ষেত্র:অফিসে 
প্রার্থীর ধরন:নারী-পুরুষ (উভয়)
কর্মস্থল:ঢাকা 
বেতন:আলোচনা সাপেক্ষে 
অন্যান্য সুবিধা:প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করার জন্য এবং বিস্তারিত বিজ্ঞপ্তি দেখার জন্য এখানে ক্লিক করুন

আবেদনের শেষ সময়: ১৬ জুলাই ২০২৪

ওমেরা এলপিজি হল বাংলাদেশে অন্তর্ভূক্ত একটি তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) ব্র্যান্ড যেটি এমজেএল বাংলাদেশ লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড দ্বারা তৈরি এবং মালিকানাধীন। ওমেরা এলপিজি আবাসিক, বাণিজ্যিক শিল্প খাতে এলপিজি আমদানি, সংরক্ষণ, বোতলজাতকরণ এবং বিতরণে নিযুক্ত রয়েছে।এটি একটি বাংলাদেশের মধ্যে বড় কোম্পানিগুলোর মধ্যে থেকে একটি। ওমেরা কোম্পানি মাঝে মধ্যে নতুন নতুন চাকরি সার্কুলার প্রদান করে থাকে। বাংলাদেশের অসংখ্য লোক চাকরি করে থাকে। এ কোম্পানিগুলো ভালো মনের বেতন দেই।  

বেকারত্ব বাংলাদেশের একটা বড় সমস্যা। এই সমস্যা দূর করার জন্য বাংলাদেশের বেকার যুবকদের চাকরির প্রদান করতে হবে। চাকরির প্রদানের ক্ষেত্রে বিভিন্ন কোম্পানিগুলো অনেক অবদান রাখছে। এই কোম্পানিগুলো যেমন দেশের উন্নয়ন করে তেমনি বেকারত্ব দূর করতে সাহায্য করতেছে। বাংলাদেশের প্রায় .৩০% থেকে ৩৫% লোক এই কোম্পানিগুলো চাকরি করে। 

আমার দৃষ্টিকোণ থেকে বাংলাদেশে কোম্পানি চাকরি গুলো অনেক ভালো। এই কোম্পানি গুলোর চাকরির প্রদানের জন্য কোন প্রকার নেয় না। কোম্পানিগুলো দক্ষ ছেলে মেয়েদের চাকরির নিয়োগ দেয়া থাকে। তাই আপনাকে এই পথ গুলোতে চাকরির জন্য আবেদন করতে হবে।

ওয়েবসাইটে আপনি কি কি পাবেন

আমাদের ওয়েবসাইট থেকে আপনারা প্রতিদিন নতুন নতুন চাকরি সার্কুলার পাবেন। আমাদের ওয়েবসাইট থেকে আপনি প্রত্যেকটা জব সার্কুলার এ পিডিএফ ফাইল পাবেন। এপ্লাই করার জন্য পাবেন এপ্লাই বাটন। সেখান থেকে আপনারা নিজেরাই আবেদন করতে পারবেন।

আপনি কি প্রাইভেট জব সার্কুলার চাকরির সার্কুলার খুঁজে পাচ্ছেন না। তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে আসতে পারেন।এখানে সরকারি বেসরকারি এনজিও ব্যাংক জব। আমাদের ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন চাকরি সার্কুলার প্রদান করা হয়। 

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment