প্রতিদিন চাকরির পত্রিকা – রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিদিন চাকরির পত্রিকাঃ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নতুন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি কক্সবাজারে পপুলেশন মুভমেন্ট অপারেশনে (পিএমও) কর্মী নিয়োগ দেবে। এই পদে বাংলাদেশের সকল জেলার লোকজন আবেদন করতে পারবেন। নারী পুরুষ আবেদন করতে পারবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

রেড ক্রিসেন্ট আবেদনের জন্য বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে ভালো। সাপ্লাই চেইন, ওয়্যারহাউস বা প্রকিউরমেন্টে প্রফেশনাল ডিগ্রি থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। উন্নয়ন সেক্টর, বেসরকারি সংস্থা, আন্তর্জাতিক সংস্থা—রেডক্রস বা এ ধরনের সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। রিপোর্ট রাইটিংয়ে দক্ষ হতে হবে। উপস্থাপনায় দক্ষতাসহ MS অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। মাইক্রোসফট অফিস এক্সেল সফটওয়্যারের কাজ জানতে হবে। আবেদন শেষের তারিখ হচ্ছে ৫  জুলাই।

রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বয়স: ৪৫ বছর (অধিকতর অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিথিলযোগ্য)

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)

কর্মস্থল: কক্সবাজার

বেতন: মাসে ৮০ হাজার টাকা (আলোচনা সাপেক্ষে)।

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আন্তর্জাতিক রেড ক্রস ও রেড ক্রিসেন্ট আন্দোলন বিশ্বব্যাপী প্রায় ৯৭ মিলিয়ন স্বেচ্ছাসেবী, সদস্য এবং কর্মী সহ একটি আন্তর্জাতিক মানবিক আন্দোলন যা মানুষের জীবন এবং স্বাস্থ্য রক্ষা, সব মানুষের প্রতি শ্রদ্ধা নিশ্চিত করা, এবং মানুষের দুর্ভোগ প্রতিরোধ ও লাঘব করার জন্য প্রতিষ্ঠিত হয়েছিল।

চাকরি সবাই করতে চায়। কিন্তু বোন সঠিক চাকরির সন্ধান পায় না। তাই সঠিক চাকরির সন্ধানের জন্য আপনারা আমাদের ওয়েবসাইটে আসতে পারেন। আমাদের ওয়েবসাইটের নতুন নতুন চাকরির খবর প্রতিদিন ছাড়া হয়। PDF সহকারে চাকরি সার্কুলার প্রদান করা হয়। তাই আপনারা নতুন নতুন চাকরির খবর এবং জানতে আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করুন

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment