নগদ এর হেল্পলাইন নাম্বার – Nogt Helpline Number 2024

নগদ এর হেল্পলাইন নাম্বার : আপনি কি নগদ এর কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে চান। কিন্তু আপনার নগদের হেল্পলাইন নাম্বার পাচ্ছেন না। তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে আসতে পারেন। আমাদের ওয়েবসাইটের নগদ এর হেল্পলাইন নাম্বার প্রদান করা আছে।

নগদ এর হেল্পলাইন নাম্বার হলো 16167।  আপনার নগদ এর এই নাম্বার সরাসরি যোগাযোগ করতে পারবেন। আপনার যে কোন রকম সমস্যা হলে এই নাম্বারে ফোন দিয়ে সব কিছু ডিটেলস বলে সমাধান করতে পারবেন। নগদের এই নাম্বার 8 দিন 24 ঘন্টা খোলা থাকে। 

096 096 16167 এই নাম্বারে আপনারে চাইলে যোগাযোগ করতে পারেন এটাও নগদের কাস্টমার কেয়ার নাম্বার। এই নাম্বারে আর দিন 24 ঘন্টা খোলা থাকে। 

নগদ এর হেল্পলাইন নাম্বার ২০২৪

আপনারা চাইলে নগদ এর ইমেইল এসএমএসের মাধ্যমে কথা বলতে পারেন। নগদ এর ইমেইল নাম্বার হলো info@nagad.com.bd।  আপনাদের যে কোন সমস্যা হলে আপনারা এই ইমেইলের মাধ্যমে এসএমএস করতে পারেন। আপনাদের বন্ধু যদি অভিযোগ থাকে তাহলে আপনারা এই ইমেইল এসএমএস করতে পারেন। 

নগদ এর কাস্টমার কেয়ারে সরাসরি কথা বলার জন্য আপনার ফোন নাম্বারে সর্বনিম্ন 20 টাকা রিচার্জ থাকতে হবে। আপনি যে নাম্বারে নগদ খুলেছেন সেই নাম্বার দিয়ে ফোন দিতে হবে। আপনাকে অবশ্যই আপনার ভোটার আইডি কার্ড কাছে রাখতে হবে যেকোনো তথ্য চাইলে আপনাকে সরাসরি দিতে হবে। যদি আপনি সঠিক তথ্য না দিতে পারেন তাহলে আপনার কলটি বাতিল করা হবে

নগদ এর হেল্পলাইন নাম্বার – Nogt Helpline Number 2024

Nogt Helpline Number 2024

নগদে টাকা লেনদেনের ব্যয় একটু কম। বিকাশ,উপায় ও রকেট ইত্যাদির চাইতে ব্যয় কম। তাই দেশের বেশিরভাগ লোক নগদ ব্যবহার করে থাকে। নগদ বাংলাদেশের নিজস্ব প্রতিষ্ঠান।

নগদ বাংলাদেশের মধ্যে একটি অনলাইন ভিত্তিক বড় প্রতিষ্ঠান। নগদ হলে সরকারি প্রতিষ্ঠান। নগদ এর মাধ্যমে স্থান থেকে অন্য স্থানে টাকা সহজে স্থানান্তর করা যায়। নগদ এর কারণে তাই জনগণকে আর ছিনতাইকারীর কবলে পড়তে হয় না। বাংলাদেশ প্রায় ৬০% লোক নগদ ব্যবহার করে থাকে। সরকারি যত অনুদান প্রদান করা হয় সব নগদ এর মাধ্যমে। 

নগদ 2018 সালে প্রতিষ্ঠিত হয়। এটি স্বাধীনতা 49 তম উদযাপনের মাধ্যমে চালু করা হয়। নগদ একটি ইলেকট্রনিক ব্যাংক। নগদ এর মাধ্যমে এক স্থান থেকে অন্য স্থানে টাকা স্থানান্তর করতে কয়েক মিনিট সময় লাগে। নগদ এর কারণে আপনার সাথে করে টাকা কোথাও নিয়ে যেতে হয় না। এখন এ মোবাইলে মাধ্যমে নগদ টাকা রাখলে ওটা যেকোনো স্থান থেকে বের করে খরচ করা যায়।

নগদের চার্জ খরচ

নগদ এর চার্জ খরচ তেমন একটা বেশি না। অন্য কোনো ইলেকট্রনিক মাধ্যমে চাইতে নগদ চার্জ খরচ কম। নগদ থেকে ১০০০টাকা বের করার জন্য ১৪.৯৯ টাকা ফি দিতে হয়। আর আপনি যদি নগদ অ্যাপস এর মাধ্যমে টাকা ব্যয় করেন তাহলে আপনাকে ১০০০ টাকার জন্য ৯.৯৯ পয়সা ফি প্রদান করতে হবে। আপনি বোন চাইলেন নগর থেকে দিনে দুই-তিন লক্ষ টাকা বের করতে পারবেন।

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment