চাঁদপুর জেলা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি । এসএসসি পাশে পার্ট টাইম জব

চাঁদপুর জেলা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তিঃ চাঁদপুর জেলা পরিষদ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানটি ৩ টি পদে  ২৫ জনকে নিয়োগ দেবে। আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। বাংলাদেশের যে কোনো জেলার লোকজন এই পদে আবেদন করতে পারবে। নারী পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। 

পদের নাম : অফিস সহায়ক
পদ সংখ্যা : ১০ টি।
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল পাস হতে হবে।
বেতন স্কেল : ৮২৫০-২০০১০
পদের নাম : অফিস সহকারী কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা : ০৯ টি।
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল পাস হতে হবে।
বেতন স্কেল : ৮২৫০-২০০১০/- গ্রেড-২০।

পদের নাম : মেশিন/ডুপ্লিকেটিং মেশিন অপারেটর-কাম দপ্তরী
পদসংখ্যা : ০৬ টি।
শিক্ষাগত যোগ্যতা :স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল পাস হতে হবে।
বেতন স্কেল : ৮২৫০-২০০১০/- গ্রেড-২০।

এসএসসি পাশে পার্ট টাইম জব ২০২৪

১. প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও চাঁদপুর জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

২. বিবাহিত মহিলা প্রার্থীদের স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে।

৩. জেলা প্রশাসক, চাঁদপুর বরাবর আবেদন করতে হবে।

৪. বিভাগীয়/চাকরিরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে লিখিত অনুমতি গ্রহণ করে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে এবং

উক্ত অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় সাক্ষাৎকার বোর্ডের নিকট দাখিল করতে হবে।

৫. লিখিত পরীক্ষায় উত্তীণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিম্নোক্ত কাগজপত্রাদির মূল কপি উপস্থাপন/দাখিল করতে হবে:

ক) অনলাইনে পূরণকৃত আবেদন পত্রের কপি।

খ) শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সকল সনদপত্র/সাময়িক সনদপত্র।

গ) পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর/ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ দাখিল করতে হবে।

ঘ) ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক নামযুক্ত সীল দ্বারা প্রদত্ত চারিত্রিক সনদপত্র।

ঙ) জাতীয় পরিচয়পত্রের মূল কপি, তবে যাদের জাতীয় পরিচয়পত্র এখনও হয়নি তাদেরকে পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর/ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত জন্মনিবন্ধন সনদ মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

চ) বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান বা নাতি/নাতনি হিসেবে মুক্তিযোদ্ধা কোটায় নিয়োগের আবেদনের ক্ষেত্রে, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ১৮/১০/২০২০ তারিখের ৪৮.০০.০০০০.০০৩.২৫.০১৯.২০.৮৭৫ নম্বর পরিপত্রের নির্দেশনা অনুযায়ী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইটে (www.molwa.gov.bd) সংরক্ষিত/প্রকাশিত যেকোনো একটি প্রমাণপত্রে সংশ্লিষ্ট বীর মুক্তিযোদ্ধার নাম থাকতে হবে।

) মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র/কন্যা হলে আবেদনকারী যে বীর মুক্তিযোদ্ধা/শহীদ ছ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র/কন্যা এই মর্মে সম্পর্ক উল্লেখপূর্বক ৯ম বা তদূর্ধর্ব গ্রেডের গেজেটেড কর্মকর্তা/সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অথবা পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদপত্র/প্রত্যয়নপত্র।

জ) অন্যান্য কোটায় নিয়োগের আবেদনের ক্ষেত্রে সংশ্লিষ্ট কোটার জন্য সরকার কর্তৃক নির্ধারিত সনদ/প্রমাণপত্র।

ঝ) প্রশিক্ষণের সনদপত্র।

ঞ) যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনুমতি পত্র / অনাপত্তি সনদ (প্রযোজ্য ক্ষেত্রে)।

ট) অভিজ্ঞতার সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে)।

৬. মৌখিক পরীক্ষার সময় নিয়োগ বিজ্ঞপ্তিতে ও আবেদনপত্রে উল্লিখিত সকল সনদ ও কাগজপত্রের ০১ (এক) সেট সত্যায়িত ছায়ালিপি জমা দিতে হবে। সত্যায়নের ক্ষেত্রে অব্যশই সত্যায়নকারী কর্মকর্তার সুস্পষ্ট নাম, পদবিযুক্ত সিল থাকতে হবে।

৭. প্রার্থীর বয়স ১০ জুলাই, ২০২৪ তারিখে অবশ্যই ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকারি বিধি অনুযায়ী সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের নাতি/নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

৮. এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ পূরণে ‘সরকারি চাকরি আইন, ২০১৮’ এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের ‘জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২০’ এবং কোটা সম্পর্কিত সরকারের সর্বশেষ নীতিমালা অনুসরণ করা হবে।

৯. অসত্য/ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। কোনো প্রার্থী অসদুপায় অবলম্বন করলে কিংবা প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য নিয়োগ কার্যক্রমের যেকোনো পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসত্য/ত্রুটিপূর্ণ প্রমাণিত হলে তার প্রার্থিতা/নির্বাচন/নিয়োগ এটি সরাসরি বাতিল বলে গণ্য হবে এবং সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১০. সকল পদের নিয়োগ পরীক্ষা একই তারিখ ও সময়ে অনুষ্ঠিত হবে বিধায় একাধিক পদে আবেদন করলেও একটি পদের বিপরীতে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে।

১১. আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টি আবেদনে উল্লেখ করতে হবে।

১২. নির্বাচনী পরীক্ষায় অংশগহণের জন্য প্রার্থীদের কোনো টি.এ/ডি.এ দেয়া হবে না।

১৩. নিয়োগের জন্য বাছাইকৃত প্রার্থীকে চূড়ান্ত নিযোগ প্রদানের পূর্বে প্রার্থীর চারিত্রিক প্রতিপাদন সম্পাদন করা হবে।

১৪. কোনো কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তির শর্তাবলী পরিবর্তন, সংযোজন, বিয়োজন বা বাতিল করার ক্ষমতা রাখেন।

১৫. আবেদনপত্র গ্রহণ/বাতিল ও নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিন্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোনো আপত্তি উথাপন করা যাবেনা।

১৬. কোনো কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হাস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

১৭. চাকরির আবেদন অনলাইনে গ্রহণ করা হবে। সরাসরি বা ডাকযোগে প্রেরিত সকল দরখাস্ত বাতিল বলে গণ্য হবে।

১৮. যদি কোনো প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন, অথবা কোনো বাংলাদেশি নাগরিক নন এমন ব্যক্তিকে বিয়ে করেন বা বিয়ে করার প্রতিশ্রুতি দেন, কিংবা কোনো ফৌজদারি আদালত কর্তৃক নৈতিক স্খলনজনিত অভিযোগে দণ্ডিত হন, অথবা কোনো সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বা স্থানীয় কর্তৃপক্ষের চাকরি থেকে বরখাস্ত হন, তবে তিনি আবেদন করার জন্য যোগ্য বিবেচিত হবেন না।

১৯. নিয়োগের ব্যাপারে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর যোগ্যতার পরিপন্থি বলে বিবেচিত হবে। ১০ অনলাইন আবেদনপুর পরণ সংক্রান্ত 

আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। আপনি আমাদের ওয়েবসাইটে দেশী-বিদেশি সকল চাকরির খবর পাবেন। আপনি আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি এপ্লাই করতে পারবেন। যদি এপ্লাই করতে কোন সমস্যা হয় তাহলে আপনি আমাদেরকে জানালে আমরা তা সমাধান করে দিব। আমাদের সাইটে আপনি সকল চাকরির PDF পেয়ে থাকবেন।

চাকরি সবাই করতে চায়। কিন্তু সঠিক চাকরির সন্ধান কেউ খুঁজে পায় না। তাই আমরা আপনাদের জন্য আমাদের নতুন ওয়েবসাইটটি নিয়ে এসেছি। আমাদের এই ওয়েবসাইটে আপনারা সকল  চাকরির সার্কুলার পেয়ে থাকবেন। আমাদের এই সাইটে PDF সহকারে চাকরির সার্কুলার প্রদান করা হয়।

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment