আগোরা সুপার শপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Agora Job Circular 2024

আগোরা সুপার শপ নিয়োগ বিজ্ঞপ্তি

আগোরা সুপার শপ নিয়োগ বিজ্ঞপ্তিঃ সম্প্রতি আগোরা লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । প্রতিষ্ঠানটির ইনফরমেশন টেকনোলজি বিভাগ অফিসার/সিনিয়র অফিসার পদে একাধিক জনবল নিয়োগ দেবে। আবেদনকারীকে বাংলাদেশের নাগরিক হতে হবে। নারী পুরুষ উভয় আবেদন করতে পারবে। এই পথগুলোতে সকল জেলার লোক আবেদন করতে পারবে।আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

সিনিয়র অফিসার পদের জন্য বিএসসি (সিএসই) পাস হতে হবে। অন্যান্য যে যোগ্যতা থাকতে হবে উইন্ডোজ সার্ভার, এমএস অফিস, এমএস এসকিউএল সার্ভার, এমএস আউটলুক এবং পিওএস ইত্যাদির ইনস্টলেশন, কনফিগারেশন এবং সমস্যা সমাধান। এক্সেলের উপর ভালো জ্ঞান। চাকরির ধরন হবে ফুল টাইম। কর্মস্থল হবে ঢাকা । বেতন প্রদান করা হবে আলোচনা সাপেক্ষে।

আপনি কি আগোরা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি  খুজতেছেন।  তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে আসুন। আমাদের ওয়েবসাইট আগোরা লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনি যদি এই পদগুলোর জন্য যোগ্য মনে করেন তাহলে আপনি শীঘ্রই আবেদন করতে পারেন।

Agora Job Circular 2024

আসলে আগোরা লিমিটেড হলো একটি সুপার শপ। এখানে অনেকেই চাকরি করে থাকে আপনি চাইলে এখানে চাকরি করতে পারেন। এখানে চাকরির জন্য ভালো মানের বেতন প্রদান করা হয়।  আগোরা সুপার শপ  হলো বাংলাদেশের মধ্যে একটি অন্যতম বড় সবগুলো মধ্যে একটি।

all govt job circular 2024

আপনি কি চাকরির খবর নিয়ে চিন্তিত। কোথায় চাকরির খবর হচ্ছে কোথায় চাকরি সার্কুলার প্রদান করা হচ্ছে তা আপনি জানতে পারছেন না। তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে প্রতিদিন। কারণ আমাদের ওয়েবসাইটের নতুন নতুন চাকরির সার্কুলার প্রতিদিন প্রদান করা হয়।

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment