আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি – akij group job circular 2024

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড । প্রতিষ্ঠানটি সিনিয়র এসি টেকনিশিয়ান পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ২৫ জুন থেকেই আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ৩০ জুন পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

akij group job circular 2024

প্রতিষ্ঠানের নাম: আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড
পদের নাম: সিনিয়র এসি টেকনিশিয়ান
পদসংখ্যা: নির্ধারিত নয় 

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বোড় থেকে এইচএসসি/ভোকেশনাল স্কুল অ্যান্ড কলেজ থেকে ইলেকট্রিক্যাল/ ইলেকট্রনিক্স/পাওয়ার বিষয়ে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। 

অন্যান্য যোগ্যতা: এইচভিএসি সিস্টেম (VRF এয়ার কন্ডিশনার ইউনিট) স্থাপন এবং বিভিন্ন ধরনের এসি রক্ষণাবেক্ষণ ও মেরামত কাজে বাস্তব অভিজ্ঞতা এবং এবিসি লাইসেন্স ধারী প্রার্থী থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

আকিজ গ্রুপে নিয়োগ

অভিজ্ঞতা: কমপক্ষে ১০ থেকে ১২ বছর 

চাকরির ধরন: ফুলটাইম
কর্মক্ষেত্র: অফিসে
প্রার্থীর ধরন: শুধু পুরুষ
বয়সসীমা: সর্বোচ্চ ৪০ বছর 

কর্মস্থল: ঢাকা, যশোর
বেতন: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী 

বিজ্ঞপ্তিটি বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন
আবেদনের শেষ সময়: ৩০ জুন ২০২৪আমাদের ওয়েবসাইটে কোন মিথ্যা সার্কুলার প্রদান করা হয় না। এখানে চাকরির সার্কুলার PDF সহকারে প্রদান করা হয়। যাতে আপনারা সহজভাবে সম্পূর্ণ কিছু বুঝতে পারেন। এই সাইটে govt job circular, bd job circular, recent job circular,

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার সরকারি ও বেসরকারি চাকরি খবর পাবেন খুব সহজে এবং খুব দ্রুত সময়।

Leave a Comment