ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি। এইচএসসি পাশে সরকারি চাকরি ২০২৪

এইচএসসি পাশে সরকারি চাকরি: ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেখতে নিচে দেখুন।

আপনি কি এইচএসসি পাশে সরকারি চাকরি ২০২৪ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে আসছেন । আমাদের ওয়েবসাইটে  সকল সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি । যারা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে ইচ্ছুক তারা আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

পদের নাম: ব্যবস্থাপনা পরিচালক
পদসংখ্যা:
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি। তবে প্রকৌশল অথবা ফায়ার সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিষয়ে ডিগ্রীধারীদের অগ্রাধিকার পাবেন। অধিদপ্তরের পরিচালক ও তদূর্ধ্ব পদে চাকরির অভিজ্ঞতা; অথবা অন্যূন ২৫ বছরের সরকারি চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের অবসরপ্রাপ্ত পরিচালক ও তদূর্ধ্ব কর্মকর্তাদের আবেদন করতে পারবেন। অধিদপ্তরে চাকরির অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের প্রাধান্য দেওয়া হবে। শারীরিকভাবে যোগ্য হতে হবে।
আবেদনকারীর বয়সসীমা: ৫০ থেকে ৬০ বছর
বেতন: সাকুল্যে মাসিক বেতন ১,২০,০০০ টাকা।

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ডাকযোগে পাঠাতে হবে। নির্ধারিত আবেদন ফরম সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েলফেয়ার ট্রাস্টের অফিস অথবা ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: চেয়ারম্যান, ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, ৩৮-৪৬ কাজী আলাউদ্দিন রোড, ফুলবাড়ীয়া, ঢাকা-১০০০।

আবেদনের শেষ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪।

আমার দৃষ্টিকোণ থেকে, বাংলাদেশের এইচএসসি পাশে সরকারি চাকরি চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণা একটি সুযোগ প্রদান করে থাকে। বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন আগ্রহী ব্যক্তিরা এই জনপ্রিয় ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি গুলোতে চাকরির জন্য আবেদন করতে পারবেন। বাংলাদেশের কোম্পানিগুলো যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের ফ্রি চাকরি প্রদান করে থাকে। এজন্য আপনার অবশ্যই এই ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি  চাকরির জন্য আবেদন করা উচিত। 

Leave a Comment